Sunday, May 14, 2017

Download CCleaner Pro and License Key Free Latest Version

ডাউনলোড করুন CCleaner v5.29 + সিরিয়াল কি
আজও নিয়ে এসেছি এমন একটা সফটওয়্যার যেটা কিনা সবারই কাজে লাগে যারা কম্পিউটার চালান। এটার নাম আর ভার্সন হল CCleaner v5.29  এটাই লেটেস্ট ভার্সন। এই সফটওয়্যারটা  দিয়ে আপনার কম্পিউটার সুপার ফাস্ট করে তুলুন । 
আমরা সাধারনত ফ্রী ভার্সন টাই ব্যাবহার করি ,  কিন্তু আজ আপনাদের দেব এক দম ফ্রীতে  Professional version এবং একদম লেটেস্ট ভার্সন। তাই কথা না বাড়িয়ে ডাউনলোড করে নিন।
আমরা সাধারনত ফ্রী ভার্সন টাই ব্যাবহার করি ,  কিন্তু আজ আপনাদের দেব এক দম ফ্রীতে  CCleaner Pro   এবং একদম লেটেস্ট ভার্সন ও  ফ্রী সিরিয়াল কী । 
 
CCleaner একটি  সিস্টেম অপ্টিমাইজেশান, গোপনীয়তা এবং উইন্ডোজ পিসি জন্য পরিষ্কার সরঞ্জাম। এটি আপনার সিস্টেমে অনির্বাচিত ফাইলগুলিকে সরাতে দেয় যা উইন্ডোজকে দ্রুত চালাতে এবং মূল্যবান হার্ডডিস্ক স্থান মুক্ত করতে অনুমতি দেয়। এটি আপনার অনলাইন কার্যক্রম যেমন আপনার ইন্টারনেট ইতিহাসের ট্রেসগুলি পরিষ্কার করে। উপরন্তু এটি একটি সম্পূর্ণরূপে বৈশিষ্ট্যযুক্ত রেজিস্ট্রি ক্লিনার রয়েছে. CCleaner, পরিষ্কার অস্থায়ী ফাইল, বিশ্বের সেরা পিসি ক্লিনার সঙ্গে আপনার কম্পিউটারের সর্বোত্তম এবং গতি বাড়ান। আপনি বিনামূল্যে ডাউনলোড বাটন ক্লিক করে আমাদের সাইট থেকে পিসি অফলাইন ইনস্টলার জন্য CCleaner ডাউনলোড করতে পারেন।


Download Link   CCleaner Pro and Serial Key  

Download Link - CCleaner v5.29 



License Name -  gerard saves

License key  - C8MQ-AIYE-P6XH-6XAI-S7QC





No comments:

Post a Comment

ফেসবুকের কিছু সমস্যা ও তার সমাধান

আজকাল আমরা অনেকেই নানান কাজে বেশ অনেকটা সময়েই থাকি ফেসবুকের সঙ্গে। ব্রাউজ করার সঙ্গে সঙ্গে ছবি বা ভিডিও আপলোডের বিষয়টিও চলতে থাকে। কিন্...